,

বাহুবলে ছোট ভাইয়ের স্ত্রীর হামলায় বড় বোন আহত

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বাহুবলে ছোট ভাইয়ের স্ত্রীর হামলায় বড় বোন আহত হয়েছে। গতকাল  বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে  উপজেলার গোলগাও গ্রামে ঘটনাটি ঘটেছে। ইজুল নেছা নামের আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের ডুবাঐ এলাকার গোলগাঁও গ্রামের প্রবাসী সিজিল মিয়ার বড় বোন ইজুল নেছা (৩৮) ভাইয়ের বাড়িতে বেড়াতে আসেন। ইজুল নেছার ছোট ভাই সিজিল মিয়ার ঘরে ঢুকে তার নানী শাশুড়ীকে দেখতে পান। ইজুল নেছা ভাই সিজিল মিয়ার নানী শাশুড়ীর সাথে খোশ গল্প শুরু করেন।
এমতাবস্থায় সিজিল মিয়ার স্ত্রী রোজিনা আক্তার(৩০) তার বাড়িতে কেন আসছে  ইজুল নেছার কাছে জানতে চান। এসময় ইজুল নেছা বলেন বাবার বাড়ি ও ভাইয়ের বাড়ি বেড়াতে আসছি। এ অবস্থায় সিজিল মিয়ার স্ত্রী রোজিনা আক্তার ইজুল নেচ্ছাকে নানা প্রশ্নের এক পর্যায়ে বিভিন্ন ভাষায় গালিগালাজ করতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে  রোজিনা আক্তার উত্তেজিত হয়ে ইজুল নেচ্ছাকে লাঠি দিয়ে আঘাতের চেষ্টা করেন।  রোজিনা আক্তার লাফ দিয়ে ইজুল নেচ্ছার চুলের মুঠো ধরে টানাহেঁচড়া শুরু করেন।
এসময় ইজুল নেছা মাটিতে পড়ে গেলে রোজিনা আক্তার ইজুল নেছার গালে কামড় ও শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুষি দিয়ে  লীলা ফোলা জখম করেন। এসময় ইজুল নেছার বড় বোন ও আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে  চিকিৎসা করান।  হাসপাতালে ইজুল নেচ্ছা কান্নাঝড়িত কন্ঠে বলেন,আমার ছোট ভাইয়ের স্ত্রী রোজিনা আক্তারের পক্ষে সবকিছুই সম্ভব, সে গত কিছুদিন আগে তার মাকেও মারধোর করেছে। আমার ভাই সিজিল মিয়া দীর্ঘদিন যাবৎ বিদেশে কর্মরত আছে। এ ঘটনায় ডুবাঐ ও গোলগাঁও গ্রামে আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়েছে।


     এই বিভাগের আরো খবর